বিমানবন্দরের এক চিকিৎসক করোনা আক্রান্ত

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৭, ২০২০
০৭:৪৮ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৭, ২০২০
০৭:৪৮ পূর্বাহ্ন



বিমানবন্দরের এক চিকিৎসক করোনা আক্রান্ত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত একজন চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। রবিবার (২৬ এপ্রিল) বিমানবন্দর সূত্রে এ তথ্য জানা গেছে।

এ চিকিৎসক বর্তমানে নিজের বাসায় চিকিৎসাধীন আছেন।  তার সঙ্গে একত্রে দায়িত্বপালন করা বিমানবন্দরের অন্য স্বাস্থ্যকর্মীদেরও হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

সূত্র জানায়, করোনা আক্রান্ত সেই চিকিৎসক সর্বশেষ ১৫ এপ্রিল বিমানবন্দরে দায়িত্ব পালন করেন। সেদিন সৌদি আরবফেরত যাত্রীদের স্ক্রিনিংয়ের দায়িত্বে ছিলেন তিনি। ১৯ এপ্রিল তার মাঝে করোনার উপসর্গ দেখা দেয়। এরপর নমুনা টেস্ট করা হলে ২৩ এপ্রিল তার করোনা পজিটিভ শনাক্ত হয়। 

বিমানবন্দরের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাদ বলেন, ‘আক্রান্ত চিকিৎসক বাসায় চিকিৎসা নিচ্ছেন। তার বাসার অন্যদেরও পরীক্ষা করা হয়েছে। তবে অন্য কেউ করোনা আক্রান্ত হননি। তার খোঁজখবর রাখা হচ্ছে।’

ডা. শাহরিয়ার সাজ্জাদ আরও  বলেন, ‘আক্রান্ত চিকিৎসকের সঙ্গে দায়িত্ব পালন করা অন্য চিকিৎসকরাও হোম কোয়ারেন্টিনে  আছেন। তাদের মধ্যেও একজনের করোনার উপসর্গ দেখা গেছে। তার নমুনা টেস্ট করতে দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে তিনিও আক্রান্ত কিনা।’

বিএ-০৪