গাজীপুরে প্রবাসীর স্ত্রী-সন্তান খুনের ঘটনায় যুবক গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৭, ২০২০
০৭:৪৬ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৭, ২০২০
০৯:৩০ অপরাহ্ন



গাজীপুরে প্রবাসীর স্ত্রী-সন্তান খুনের ঘটনায় যুবক গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে হত্যার ‘হোতাকে’ গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ। গাজীপুর পিবিআই পরিদর্শক মো. হাফিজুর রহমান জানান, গতকাল রবিবার (২৬ এপ্রিল) মধ্যরাতে উপজেলার আবদার এলাকা থেকে মো. পারভেজ (২০) ওই যুবককে গ্রেপ্তার করা হয়। পারভেজ ওই গ্রামের কাজিম উদ্দিনের ছেলে।

গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে জৈনাবাজার আবদার এলাকায় ঘরের ভেতর থেকে পুলিশ এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানের গলাকাটা লাশ উদ্ধার করে। এ ঘটনায় ওই দিন রাতে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মালয়েশিয়া প্রবাসীর বাবা শ্রীপুর থানায় মামলা করেন।

পরিদর্শক হাফিজুর বলেন, ‘গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে পারভেজ হত্যার কথা স্বীকার করেছেন। সে এই হত্যাকাণ্ডের হোতা।’

গ্রেপ্তারের সময় পারভেজের ঘর থেকে রক্তমাখা কাপড় ও মাটির নিচে চাপা দিয়ে রাখা লুণ্ঠিত দুটি মোবাইল ফোন ও একটি পায়জামার ভেতরে রাখা সোনার তিনটি চেইন, কানের দুল, আংটি ও নাকফুল উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা হাফিজুর। পারভেজের নামে শ্রীপুর থানায় আগেও খুন ও ধর্ষণের মামলা রয়েছে বলে জানিয়েছেন তিনি।

এর আগে শ্রীপুর থানার এসআই এখলাস ফরাজী বলেছিলেন, ‘আলামত দেখে মনে হয় বুধবার রাতের কোনো এক সময় পরিকল্পিতভাবে ওই প্রবাসীর ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে ধারালো অস্ত্রে গলা কেটে হত্যা করা হয়। চারজনের দেহেই একাধিক ছুরিকাঘাতের চিহ্ন ছিল। হত্যার আগে মা-মেয়েকে ধর্ষণ করার আলামতও পাওয়া গেছে।’

এনপি-১১