কোয়ারেন্টিন নিয়ে সংঘর্ষ, নিহত ১

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ৩০, ২০২০
১২:০৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ৩০, ২০২০
১২:০৯ পূর্বাহ্ন



কোয়ারেন্টিন নিয়ে সংঘর্ষ, নিহত ১

প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষে ১ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতি ইউনিয়নের উত্তর গোমনাতি এলাকায় সংঘর্ষের ঘটনাটি ঘটে। 

সংঘর্ষে সুমন ইসলাম (১৮) নামে এক তরুণ নিহত হয়েছে। মধ্যরাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমনের মৃত্যু হয়। 

বুধবার (২৯ এপ্রিল) দুপুরে ডোমার থানার ওসি মো. মোস্তাফিজার রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

সুমন ওই এলাকার হারুন-অর রশীদের ছেলে। উপজেলার গোমনাতি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ জানান, ‘উপজেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশে ঢাকা থেকে আসা চার জনকে উত্তর গোমনাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়। ওইদিন বিকালে কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিরা টয়লেটে যাওয়ার জন্য স্কুল ঘরের বাইরে এলে মালেক নামের এক ব্যক্তির সঙ্গে কথা বলে। সেটি দেখে ফেলে রাকিব ইসলাম (২০)। সে মালেককে বলে, তুই কোয়ারেন্টিনে থাকা লোকদের কাছে গেছিস। তুই আমাদের এলাকায় আসতে পারবি না। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এসময় সুমন তাদের ঝগড়া করতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে ওই গ্রামের ক্যাম্পপাড়া এলাকার সুলতান উদ্দিনের ছেলে রাকিব (২০) একটি গাছের ডাল দিয়ে সুমনের ঘাড়ে আঘাত করে। এতে সুমন মাটিতে পড়ে যায়।’

তিনি জানান, এলাকাবাসী সুমনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

ডোমার থানার ওসি মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করা হবে।

বিএ-১৩