কেউ ধরেনি, একাই লাশ নিয়ে রিকশাভ্যান চালালেন কনস্টেবল

সিলেট মিরর ডেস্ক


মে ১৭, ২০২০
১১:৩৭ পূর্বাহ্ন


আপডেট : মে ১৭, ২০২০
১১:৩৭ পূর্বাহ্ন



কেউ ধরেনি, একাই লাশ নিয়ে রিকশাভ্যান চালালেন কনস্টেবল

মহাসড়কের পাশে পড়ে আছে অজ্ঞাত বৃদ্ধের লাশ। কেউই যাচ্ছেন না লাশটির কাছে। ধরছেনও না। অবশেষে একাই মরদেহটি রিকশাভ্যানে তুলে সেই রিকশাভ্যান চালিয়ে থানায় নিয়ে যান এক পুরিশ সদস্য।

ঘটনাটি ঘটেছে গাজীপুর মহানগরীর সাইনবোর্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে। আনুমানিক ৫০-৬০ বছর বয়সী মৃত ওই বৃদ্ধের পরনে সাদা রংয়ের হাফ শার্ট, লুঙ্গি ও মাথায় সাদা রঙের টুপি ছিল।

ঘটনার বিবরণ দিয়ে গাছা থানার পুলিশ কনস্টেবল রুবেল মিয়া জানান, শুক্রবার রাত ২টার দিকে সাইনবোর্ড এলাকায় ডিউটি করছিলেন। এমন সময় তিনি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর ৫০-৬০ বছর বয়সী অজ্ঞাত এক বৃদ্ধ অচেতন অবস্থায় পড়ে রয়েছেন বলে খবর পান। 

তিনি বলেন, অনেকক্ষণ ধরে তার নিথর দেহ রাস্তার পাশে পড়ে থাকলেও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সন্দেহে কেউ তার পাশে যায়নি। 

মৃতের পরিচয় পাওয়া যায়নি জানিয়ে ওসি ইসমাইল হোসেন বলেন, লাশ ময়না তদন্তের জন্য শনিবার সকালে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে কনস্টেবল রুবেল মিয়া গিয়ে দেখতে পান বৃদ্ধে দেহ রক্তাক্ত। তার ধারণা অজ্ঞাত কোনো গাড়ি ওই ব্যক্তিকে চাপা দিয়েছে। রাত গভীর হওয়ায় বৃদ্ধের দেহটি বহন করার জন্য কোনো গাড়ি পাচ্ছিলেন না তিনি। এ সময় এক রিকশা-ভ্যান চালককে লাশটি থানায় নেওয়ার অনুরোধ করেন। তবে সেই চালকও তার ভ্যানে লাশটি না তুলতে হাতে-পায়ে ধরেন। পরে নিজেই ভ্যানটিতে লাশটি তুলে চালিয়ে থানায় নিয়ে যান বলে জানান পুলিশ সদস্য রুবেল মিয়া।

বিএ-০৬