জগন্নাথপুরে চাচাতো ভাইয়ের হাতে বাক প্রতিবন্ধি নিহত

জগন্নাথপুর প্রতিনিধি


মে ১৭, ২০২০
১০:৪৪ অপরাহ্ন


আপডেট : মে ১৭, ২০২০
১০:৪৪ অপরাহ্ন



জগন্নাথপুরে চাচাতো ভাইয়ের হাতে বাক প্রতিবন্ধি নিহত

সুনামগঞ্জের জগন্নাথপুরে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই নিহত হয়েছে। নিহত ব্যক্তি একজন বাক প্রতিবন্ধি। রবিবার (১৭ মে) পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান,  গত শনিবার (১৬ মে) সন্ধ্যায় উপজেলার মিরপুর ইউনিয়নের আটঘর গ্রামের হামরু মিয়ার ছেলে ফখরুল ইসলাম খানের সঙ্গে তাঁর চাচাতো ভাই বাক প্রতিবন্ধী সাদিকুর রহমান খান (৫০)-এর গাছের আম পাড়া নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে সাদিকুর রহমানের মাথায় ফখরুল ইসলাম আঘাত করলে এতে তিনি গুরুত্বর আহত হন। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রবিবার সকালে মারা যান। নিহত সাদিকুল ইসলাম খান মৃত সামছুউদ্দিনের ছেলে।

এলাকার যুবক লিতু খান জানান, হামলাকারী একজন মানসিক প্রতিবন্ধি। তিনি লন্ডনফেরত প্রবাসি। পরিবারের লোকজন জানিয়েছেন হঠাৎ করে অতর্কিতভাবে হামলার ঘটনায় তিনি মারা যান। তবে তাদের মধ্যে কোন বিরোধ ছিল না। 

স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান জানান, গাছের আমপাড়া নিয়ে দুই চাচাতো ভাইয়ের মধ্যে বিরোধের ঘটনা ঘটে। এঘটনায় আহত বোবা (বাক প্রতিবন্ধি) আজ সকালে মারা গেছেন।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, হামলাকারী একজন মস্তিক বিকৃত (পাগল)। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

বিএ-১০