আরও ৪৬ পুুলিশ সদস্য জয় করলেন করোনা

সিলেট মিরর ডেস্ক


মে ১৮, ২০২০
০১:১২ পূর্বাহ্ন


আপডেট : মে ১৮, ২০২০
০১:১২ পূর্বাহ্ন



আরও ৪৬ পুুলিশ সদস্য জয় করলেন করোনা

করোনাভাইরাসকে জয় করেছেন আরও ৪৬ পুলিশ সদস্য। রবিবার (১৭ মে) বিকেলে তারা সুস্থ হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছাড়েন। কভিড-১৯ পজেটিভ হওয়ায় তারা বিভিন্ন সময়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। 

বিষয়টি নিশ্চিত করেছে পুলিশের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) সোহেল রানা বলেন, ‘আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ৪৬ পুলিশ সদস্যের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। এ সময় কোভিড-১৯ মুক্ত হয়ে সুস্থ হওয়া পুলিশ সদস্যদেরকে ফুল দিয়ে বিদায় জানান হাসপাতাল কর্তৃপক্ষ।’

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের নির্দেশে এরইমধ্যে করোনাক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করতে বিশেষ টিম গঠন করা হয়েছে।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং বিভাগীয় শহরে আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এসব উদ্যোগের ফলে আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

বিএ-১৬