জগন্নাথপুরে খুনের ঘটনায় মামলা

জগন্নাথপুর প্রতিনিধি


মে ২৭, ২০২০
১১:৩৪ অপরাহ্ন


আপডেট : মে ২৭, ২০২০
১১:৩৫ অপরাহ্ন



জগন্নাথপুরে খুনের ঘটনায় মামলা

অভিযুক্ত ময়না মিয়া ও ছেলে সায়েক মিয়া

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের মিলিক গ্রামে তখলিছ মিয়া (৫৮) নামে একজনের খুনের ঘটনায় গতকাল মঙ্গলবার (২৬ মে) রাতে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের ছেলে কবির মিয়া বাদী হয়ে ময়না মিয়াকে প্রধান আসামি করে ১২ জনের নামে জগন্নাথপুর থানায় হত্যা মামলা করেন তিনি। 

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মুসলেহ উদ্দিন আহমেদ বলেন, ‘তখলিছ মিয়ার হত্যাকাণ্ডের ঘটনায় থানা মামলা হয়েছে। আমরা ইতোমধ্যে এ ঘটনায় মামলার প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছি। অপর আসামিদের ধরতে অভিযান চলছে।’

প্রসঙ্গত, মিলিক গ্রামের তখলিছ মিয়ার (৫৮) সঙ্গে তার চাচাত ভাই ময়না মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। গত ২৩ মে সন্ধ্যার দিকে তখলিছ মিয়া হাওর থেকে গরু নিয়ে বাড়িতে আসার পথে ময়না মিয়ার সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ময়না মিয়া ও তার ছেলে সায়েক মিয়াসহ আরও কয়েকজন মিলে তখলিছ মিয়াকে মারধর করেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তখলিছ মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঈদের দিন তাঁর মৃত্যু হয়। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ময়না মিয়া (৫০) ও তার ছেলে সায়েক মিয়াকে (২২) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। 

এএ/এনপি-২১