শায়েস্তাগঞ্জে প্রাণ কোম্পানির শ্রমিককে গণধর্ষণের অভিযোগ

মাধবপুর প্রতিনিধি


জুন ০৫, ২০২০
০৬:৪৩ অপরাহ্ন


আপডেট : জুন ০৫, ২০২০
০৬:৪৩ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে প্রাণ কোম্পানির শ্রমিককে গণধর্ষণের অভিযোগ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এক যুবতী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার ওই যুবতী হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বাসিন্দা।

জানাযায়, গত মঙ্গলবার (২ জুন) শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের সারাজ মিয়ার ছেলে রিপন (১৯), ফিরোজ মিয়ার ছেলে ফয়সাল (২০), জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহিন (১৯)সহ অজ্ঞাত আরো বেশ কয়েকজন ওই মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে।

সূত্র জানায়, সে হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে চাকরি করার সুবাধে দীর্ঘদিন ধরে সুরাবই গ্রামের মর্তুজ খা'র বাসায় ভাড়া থাকত। এসময় এই গ্রামের শাহিন মিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়।

শাহিন মঙ্গলবার উপজেলার অলিপুরে রাবার বাগানে ঘুরতে নিয়ে যায় সঙ্গে তার বন্ধুরাও ছিল। এক পর্যায়ে শাহিন মিয়া ওই যুবতীকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে তার বন্ধুরা পালাক্রমে ধর্ষণ করে। ঘটনাটি সে বাসায় এসে তার মাকে জানায় এবং জানাজানি হলে এক পর্যায়ে ঘটনাটি ধামাচাপা দিতে  সালিশের কথা বলা হয়। কিন্তু কোন বিচার না পেয়ে ওই যুবতী  বৃহস্পতিবার রাতে শায়েস্তাগঞ্জ থানায় পুলিশকে বিষয়টি জানায়। 

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, ওই যুবতী ও তার পরিবারের লোকজন বিষয়টি জানিয়েছে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ দায়ের করেনি।  অভিযোগ পেলে আমরা তদন্ত সাপেক্ষে ধর্ষকদেরকে গ্রেপ্তার করব।

এসডি/বিএ-০৭