নবীগঞ্জে করোনায় আক্রান্ত ২৫, সুস্থ হয়েছেন ১৪ জন

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ০৬, ২০২০
০৯:২৫ অপরাহ্ন


আপডেট : জুন ০৬, ২০২০
০৯:৪২ অপরাহ্ন



নবীগঞ্জে করোনায় আক্রান্ত ২৫, সুস্থ হয়েছেন ১৪ জন

করোনাভাইরাসের ভয়াল থাবায় কুপোকাত গোটা বিশ্ব। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। ঠিক সে সময়েই মিললো একটি ভালো খবর। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত ২৫ জনের মধ্যে ১৪ জনই সুস্থ হয়ে উঠেছেন। 

শনিবার (০৬ জুন) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মো. আব্দুস সামাদ জানান, নতুন করে একজনসহ করোনায় আক্রান্ত ২৫ জনের মধ্যে ১৪ জন সুস্থ হয়ে উঠেছেন এবং তারা ইতিমধ্যেই বাড়ি ফিরে গেছেন।

তিনি আরও বলেন, রাতদিন ২৪ ঘন্টা আমাদের সব কার্যক্রমগুলো সার্বক্ষনিক স্বাভাবিকভাবে খোলা আছে। চিকিৎসা সেবায় আমাদের কোন ঘাটতি নেই। নবীগঞ্জ উপজেলায় বসবাস করছেন প্রায় সাড়ে তিন লক্ষ বাসিন্দা। উপজেলার প্রতিটি ইউনিয়নে রয়েছে উপ-স্বাস্হ্য কেন্দ্র। সেখানে মিলছে সরকারি ঔষধ ও চিকিৎসা সেবা। আমরা নাগরিকদের সার্বক্ষণিক চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. ইমরান আহমেদ চৌধুরী, ডা. চম্পক কিশোর সাহা সুমন, স্বাস্থকর্মী, নার্স, আয়া, ড্রাইভারসহ অনেকে জীবনের ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা কর্মচারী এবং মাঠে ময়দানে স্বাস্থ্যকর্মী হিসাবে যারা কাজ করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ডা. সামাদ।

এএম/বিএ-১৮