দিরাইয়ে ইমাম মুয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

দিরাই প্রতিনিধি


জুন ০৮, ২০২০
০৯:৫৭ অপরাহ্ন


আপডেট : জুন ০৮, ২০২০
০৯:৫৭ অপরাহ্ন



দিরাইয়ে ইমাম মুয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

সুনামগঞ্জের দিরাই উপজেলার তিনশত মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান প্রদান করা হয়েছে। সোমবার (৮ জনি) দুপুর ১২টায় উপজেলা পরিষদ ও ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে গণমিলনায়তনে অনুষ্ঠানিকভাবে তা বিতরণ করেন সাংসদ ড. জয়া সেনগুপ্তা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহর সভাপতিত্বে ও উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম হাফিজ ইদ্রিস আহমদের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সহসভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট অভিরাম তালুকদার, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বিশ্বপতি চক্রবর্তী, দিরাই পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, ইসলামিক ফাউন্ডেশনের মাওলানা নোমান আহমদ প্রমুখ। 

এছাড়াও প্রধানমন্ত্রী কর্তৃক সংসদ সদস্যদের অনুকুলে বরাদ্ধকৃত তহবিল থেকে উপজেলা ক্ষুদ্র-নৃ জাতিগোষ্ঠীর ২৫টি পরিবারের মধ্যে ২ হাজার করে নগদ অর্থ বিতরণ করেন তিনি। এরপর বেলা ২টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে পারিবারিক কৃষি সবজি বাগান স্থাপনে প্রনোদণা কর্মসুচির আওতায় কৃষক পর্যায়ে বিনামূল্যে সবজি বীজ ও সার বিতরণ কাজের উদ্বোধন করেন ড. জয়া সেনগুপ্তা এমপি।

এএইচসি/বিএ-১৮