নবীগঞ্জ থানায় জীবাণুনাশক টানেল স্থাপন

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১০, ২০২০
০১:৪০ পূর্বাহ্ন


আপডেট : জুন ১০, ২০২০
০১:৪০ পূর্বাহ্ন



নবীগঞ্জ থানায় জীবাণুনাশক টানেল স্থাপন

হবিগঞ্জের নবীগঞ্জ থানায় জীবাণুনাশক টানেল উদ্বোধন করেছেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য দেওয়ান শাহনেওয়াজ গাজী মিলাদ। 

আজ মঙ্গলবার (৯ জুন) দুপুরে এই টানেলের উদ্বোধন করা হয়। করোনাভাইরাসের সুরক্ষা সরঞ্জাম হিসেবে নবীগঞ্জের পাঁচ প্রবাসীর সৌজন্যে জীবানুনাশক টানেলটি নবীগঞ্জ থানায় দেওয়া হয়েছে।

টানেল উদ্বোধনের শুরুতে দেশ ও নবীগঞ্জ-বাহুবলবাসীর জন্য মোনাজাত করেন সাংসদ মিলাদ গাজী। করোনাভাইরাস থেকে মুক্তি পেতে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান, ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শামছুউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল মুকিত চৌধুরী, উপজেলা শ্রমিক সমিতির সভাপতি ইয়াওর মিয়া, মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনসহ থানা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সাংসদ মিলাদ গাজী বলেন, করোনার এই কঠিন পরিস্থিতিতে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি মানা, সামাজিক দূরত্ব রাখা, মুখে মাস্ক ব্যবহারসহ সচেতনতামূলক সব ধরণের ব্যবস্থা গ্রহণ করতে হবে। ইনশাআল্লাহ আবারও স্বাভাবিক অবস্থা ফিরে আসবে।

নবীগঞ্জ-বাহুবলবাসীর উদ্দেশে তিনি আরও বলেন, করোনা সতর্কতায় যে নির্দেশনাগুলো আছে, আমার বিশ্বাস আপনারা তা মেনে চলছেন এবং চলবেন। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আপনারা আমার নেত্রীর জন্য দোয়া করবেন।

 

এএম/আরআর-০৪