জগন্নাথপুরে ফের মাঠে নেমেছে প্রশাসন. ৩৭ হাজার টাকা অর্থদণ্ড

জগন্নাথপুর প্রতিনিধি


জুন ১২, ২০২০
১০:১৪ অপরাহ্ন


আপডেট : জুন ১২, ২০২০
১০:১৪ অপরাহ্ন



জগন্নাথপুরে ফের মাঠে নেমেছে প্রশাসন. ৩৭ হাজার টাকা অর্থদণ্ড

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায়া করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে আবারও মাঠে নেমেছে  প্রশাসন। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত পৌরশহরের জগন্নাথপুর বাজারে ভ্রাম্যমান আদালের মাধ্যমে অভিযান পরিচালিত হয়। অভিযান চলাকালে সরকারি নির্দেশনা উপেক্ষা করে দোকানপাট খোলা রাখায় এবং স্বাস্থ্যবিধি অমান্য করায় ব্যবসায়ী ও পথচারীসহ ১৩ জনকে ৩৭ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাতের নেতৃত্বে বিকেলে শহরের পৌর পয়েন্ট, মুক্তিযোদ্ধা মোড়, ইকড়ছই মাদ্রাসা পয়েন্ট, জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের ইকড়ছই এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে হ্যান্ড মাইকে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়। অভিযানে জগন্নাথপুর থানার এএসআই মুক্তার হোসেনসহ একদল পুলিশ উপস্থিত ছিলেন।

জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত বলেন, সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রেখে রেখে লোকসমাগমে পরিবেশ তৈরী করায় এবং সুরক্ষামূলক  মাস্ক, হ্যান্ডগ্লাভস ছাড়া জটলা সৃষ্টি করায়  ১৩ টি মামলায় বিভিন্ন ব্যবসায়ী ও পথচারিকে মোট ৩৭ হাজার টাকা টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

এএ/আরসি-০২