দক্ষিণ সুনামগঞ্জ থানায় জীবানু নাশক টানেল উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি


জুন ১৪, ২০২০
০৭:৩৪ অপরাহ্ন


আপডেট : জুন ১৪, ২০২০
০৭:৩৪ অপরাহ্ন



দক্ষিণ সুনামগঞ্জ থানায় জীবানু নাশক টানেল উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জ থানায় জীবানু নাশক টানেলের উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৪ জুন) সকাল ১০টায় জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার প্রবেশদ্বারে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ও প্রবাসীদের অর্থায়নে করোনাভাইরাস সংক্রম রোধে নির্মিত জীবানু নাশক টানেল উদ্বোধন কা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, সুনামগঞ্জ জেলা পুলিশের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম।

তিনি বলেন, করোনার এই কঠিন পরিস্থিতে আমরা সবাই সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি, সামাজিক দুরত্ব মুখে মাস্ক ব্যবহারসহ নিজ নিজ অবস্থান থেকে সচেতনমূলক সবধরণের ব্যবস্থা গ্রহণ করতে হবে। জীবনতো একটাই। তাই করোনা সতর্কতায় সরকারি যে নির্দেশনা গুলো আছে আমার বিশ্বাস আপনারা মেনে চলছেন এবং চলবেন। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন-নবী, সদ্য পদোন্নতি প্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল মাহমুদুূল হাছান চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই রিপন চন্দ্র গোপ, এসআই আলাউদ্দিন, জহিরুল ইসলাম তালুকদার, আনোয়ার হোসেন, বাবুল হাওলাদার, তারিকুল ইসলাম, মাহবুবুর রহমান চকদার, মনিরুজ্জামান, রশিদ উদ্দিন, এএসআই আবুল হাসনাত চৌধুরী, সমীরণ চন্দ্র দেব, নৃপেশ চন্দ্র দেব, আব্দুস শহীদ প্রমুখ।

অন্যদিকে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ, প্রবাসী ও স্থানীয় সমাজ সেবকদের অর্থায়নে থানা ভবনে পানি বিশুদ্ধকরণ ফিল্টার, বিশুদ্ধ পানির পাম্প স্থাপন করা হয়েছে।  

এসটি/বিএ-০৮