মায়ের কবরের পাশে সমাহিত মোহাম্মদ নাসিম

সিলেট মিরর ডেস্ক


জুন ১৪, ২০২০
০৭:৫০ অপরাহ্ন


আপডেট : জুন ১৪, ২০২০
০৭:৫১ অপরাহ্ন



মায়ের কবরের পাশে সমাহিত মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানী কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়। এর আগে তার দুই দফা জানাজা হয়। জানাজা শেষে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

প্রথম দফায় রাজধানীর সোবহানবাগ মসজিদে মোহাম্মদ নাসিমের জানাজা হয়। এরপর সেখান থেকে তার মরদেহ বনানীতে নিয়ে যাওয়া হয়। সেখানে আরেক দফা জানাজা হয়। আওয়ামী লীগের নেতাকর্মীরা ও পরিবারেরর সদস্যরা এতে অংশ নেন।

প্রয়াত এ নেতার মরদেহতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী, সমমনা সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৩ জুন) সকালে মোহাম্মদ নাসিম মারা যান। 

প্রসঙ্গত, গত ১ জুন নিউমোনিয়াজনিত সমস্যা নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসের পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে। তবে সম্প্রতি মোহাম্মদ নাসিমের পরপর তিনটি করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৫ জুন শুক্রবার ভোরে তার স্ট্রোক হয়। সেদিনই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে অস্ত্রোপচার হয়। এর আগেও তার একবার স্ট্রোক হয়েছিল। সব মিলিয়ে তার অবস্থা খুবই সংকটাপন্ন ছিল। 

বিএ-০৯