জগন্নাথপুরের দুই এলাকা রেড জোন ঘোষণা

জগন্নাথপুর প্রতিনিধি


জুন ১৫, ২০২০
১০:৩১ অপরাহ্ন


আপডেট : জুন ১৫, ২০২০
১০:৩১ অপরাহ্ন



জগন্নাথপুরের দুই এলাকা রেড জোন ঘোষণা

সুনামগঞ্জের জগন্নাথপুরে দিন দিন করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় এ উপজেলায় সর্বোচ্চ ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এমতাবস্থায় জেলা প্রশাসকের নির্দেশনায় জগন্নাথপুর পৌরসভা এবং সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নকে রেড জোন হিসেবে ঘোষণা করা হয়েছে।

আগামীকাল মঙ্গলবার (১৬ জুন) থেকে জগন্নাথপুর পৌরসভা ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে আংশিক লকডাউন কার্যকর করা হবে। ওইদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওষুধের দোকান ও নিত্যপণ্যের দোকানপাট খোলা থাকবে। বিকেল ৪টার পর থেকে শুধু ওষুধের দোকান ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ থাকবে।

আজ সোমবার (১৫ জুন) ‘ইউএনও জগন্নাথপুর’ নামক অফিসিয়াল ফেসবুক আইডি থেকে এসব তথ্য জানা গেছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বলেন, সম্প্রতি জগন্নাথপুরে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। জগন্নাথপুর পৌরসভাসহ উপজেলায় মোট করোনায় আক্রান্ত ৪৯ জন। এর মধ্যে ৮ জন সুস্থ হয়েছেন।

জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম জানান, সরকারি সিদ্ধান্তের আলোকে সুনামগঞ্জের জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে জগন্নাথপুরের পৌরসভা এলাকা এবং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার থেকে জগন্নাথপুর পৌরসভা এবং সৈয়দপুর শাহারপাড়ায় আংশিক লকডাউন কার্যকর করা হবে।

 

এএ/আরআর-০৩