তাহিরপুরে পুলিশ মাদক ব্যবসায়ী সংঘর্ষে পুলিশসহ আহত ৬, আটক ২

তাহিরপুর প্রতিনিধি


জুন ১৬, ২০২০
০৭:৩৭ অপরাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২০
০৭:৩৭ অপরাহ্ন



তাহিরপুরে পুলিশ মাদক ব্যবসায়ী সংঘর্ষে পুলিশসহ আহত ৬, আটক ২

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পল্লীতে গাঁজা উদ্ধার করতে গিয়ে পুলিশ ও মাদক ব্যবসায়ী সংর্ঘষে পুলিশের মোটরসাইকেল ড্রাইভারসহ ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতরা হলেন, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মাহমুদুল হাসান, এএসআই রাজু কুমার বিশ্বাস, নায়েক মন্টু দে, কনস্টেবল মো. আজাদ, মোটরসাইকেল ড্রাইভার সেলিম। গুরতর আহত মোটরসাইকেল ড্রাইভার সেলিমকে সোমবার রাতেই তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মো. মাহমুদুল হাসান ও এএসআই রাজু কুমার বিশ্বাসের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার বড়দল (উ.) ইউনিয়নের রাজাই গ্রামের মৃত আছমত আলীর ছেলে মাদক ব্যবসায়ী জুলহাস মিয়ার বাড়িতে গাঁজা বিক্রি হচ্ছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালায়।

এসময় জুলহাস ও তার আত্মীয় স্বজনসহ ২০/২৫ জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। হামলার খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান, এসআই দীপঙ্কর বিশ্বাস, মনতোষ পাল, এএসআই বেলাল হোসেন, মীর হোসেনসহ পুলিশের আরেকটি দল রাতভর জুলহাসকে আটকে করতে অভিযান চালায়। এসময় জুলহাস ও তার দুই সহযোগি পালিয়ে যায়।

পরে পুলিশ জুলহাসের বসত ঘরে থাকা সাদা প্লাস্টিকের ব্যাগের ভিতরে রাখা ১২ কেজি গাঁজা উদ্ধার করে।

পুলিশের উপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার ভোররাতে উপজেলার চাঁনপুর ও বৃন্দারবন গ্রাম থেকে দু'জনকে আটক করা হয়। আটককৃতরা হলো, রাজাই গ্রামের জম্মত আলীর ছেলে আলী আমজাদ (২২) ও একই গ্রামের মৃত জবেদ আলীর ছেলে এখলাস মিয়া (৫৫)।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানান, এসআই মাহমুদুল হাসান ও এএসআই রাজু কুমার বিশ্বাস বাদী হয়ে একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও একটি পুলিশ অ্যাসল্ট মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এএইচ/বিএ-০৪