জগন্নাথপুরের রেড জোন এলাকা লকডাউন

জগন্নাথপুর প্রতিনিধি


জুন ১৬, ২০২০
১১:৪৬ অপরাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২০
১১:৪৮ অপরাহ্ন



জগন্নাথপুরের রেড জোন এলাকা লকডাউন

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভা ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নকে রেড জোন ঘোষণার পর আজ মঙ্গলবার (১৬ জুন) সকাল ১০টা থেকে এসব এলাকায় লকডাউন চলছে। তবে সকাল থেকে পৌর শহরে মিনিবাস ছাড়া ছোট ছোট অন্যান্য যানবাহন চলাচল করতে দেখা গেছে। প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মাঠে নেমেছে।

সরেজমিনে দেখা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় পৌর পয়েন্ট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়েছে। অভিযানকালে যান চলাচলে বিঘ্ন ঘটতে দেখা যায়। শহরের জগন্নাথপুর-সুনামগঞ্জ বাসস্ট্যান্ড থেকে যাত্রীবাহী বাস চলাচল করেনি। এছাড়াও জগন্নাথপুর-সিলেট বাসস্ট্যান্ড থেকেও সিলেটের উদ্দেশে কোনো বাস সরাসরি চলাচল না করলেও পৌরসভার শেষ সীমান্ত এলাকা থেকে সিলেটের সঙ্গে বাস চলাচল করছে।

জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম জানান, জগন্নাথপুর পৌরসভা ও সৈয়দপুর-শাহারপাড়ায় করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকারি সিদ্ধান্তের আলোকে ওই দুই এলাকাকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়। যার প্রেক্ষিতে আজ থেকে লকডাউন কার্যকর করতে আমরা মাঠে কাজ করছি।

প্রসঙ্গত, এখন পর্যন্ত জগন্নাথপুরের ৪৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৮ জন সুস্থ হয়েছেন। জগন্নাথপুর পৌরসভায় করোনা আক্রান্তের সংখ্যা ২৮ জন এবং সৈয়দপুর-শাহারপাড়া এলাকায় আক্রান্তের সংখ্যা ৯ জন।

 

এএ/আরআর-০৮