নবীগঞ্জে শিক্ষকের পর সন্তানও করোনায় আক্রান্ত

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১৭, ২০২০
০১:০৭ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৭, ২০২০
০১:০৭ পূর্বাহ্ন



নবীগঞ্জে শিক্ষকের পর সন্তানও করোনায় আক্রান্ত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত এক নার্সের ১২ বছর বয়সী মেয়ের করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। সোমবার (১৫ জুন) রাতে তার রিপোর্ট পজিটিভ আসে।

এর আগে ওই নার্সের স্বামী একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। এ নিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা হলো ২৬ জন।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত ৭২০টি নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেটের ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ৪৬৬ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে, পজেটিভ রিপোর্ট এসেছে ২৬ জনের। এছাড়া পৃথক দুই ব্যক্তি নবীগঞ্জের বাসিন্দা। তারা নিজ নিজ উদ্যোগে একজন সিলেটে ও আরেকজন মৌলভীবাজারে তাদের নমুনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। সবমিলিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ২৮ জন।

নতুন আক্রান্ত সম্পর্কে জানা যায়, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবত কর্মরত নার্স, তার স্বামী (স্কুল শিক্ষক) ও তাদের মেয়ের নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়েছিল। নার্সের রিপোর্ট নেগেটিভ এলেও তার স্বামীর রিপোর্ট পজিটিভ আসে। গত সপ্তাহে তার মেয়ের নমুনা পাঠানো হলে গতকাল সোমবার রাতে তার রিপোর্টও পজিটিভ আসে।

 

এএম/আরআর-১৩