জামালগঞ্জে আরও ৯ জনের করোনা শনাক্ত

জামালগঞ্জ প্রতিনিধি


জুন ১৭, ২০২০
১১:১৬ অপরাহ্ন


আপডেট : জুন ১৭, ২০২০
১১:১৬ অপরাহ্ন



জামালগঞ্জে আরও ৯ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জের জামালগঞ্জে নতুন করে আরও ৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আজ বুধবার (১৭ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মঈন উদ্দিন আলমগীর। এ নিয়ে জামালগঞ্জে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৫ জনে।

আক্রান্তদের মধ্যে রয়েছেন, জামালগঞ্জ সোনালী ব্যাংকের সাপোর্টিং স্টাফ শাহ আলম (৪৬), আনসার নাসির উদ্দিন (২৮) ও জিহাদ হোসেন (২৬), উপজেলা সমাজসেবা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর তপন কুমার রায় (৫১), জামালগঞ্জ সদর ইউনিয়নের দক্ষিণ কামলাবাজ গ্রামের মৃত তাহের আলীর ছেলে মো. হাবিবুর রহমান (৫৫) ও আবুল বাসিতের মেয়ে আকলিমা আক্তার (৩০), একই ইউনিয়নের নতুনপাড়া গ্রামের সারোয়ার হোসেনের ছেলে রুহুল আমীন (২৫), ভীমখালী ইউনিয়নের চাঁনবাড়ি গ্রামের মৃত আব্দুল হকের ছেলে বুলবুল (৪৬) এবং জামালগঞ্জ উত্তর ইউনিয়নের বেতাল আলীপুর গ্রামের সিরাজুল ইসলাম (২২)।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ১৩ জুন ৩৩ জনের নমুনা সংগ্রহ করে সিলেটের ল্যাবে পাঠানো হয়। এর মধ্য থেকে ৯ জনের দেহে করোনা ধরা পড়ে। আক্রান্ত ৯ জনের মধ্যে সোনালী ব্যাংকে কাজ করা ৩ জন স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আছেন এবং বাকি ৬ জন হোম আইসোলেশনে আছেন।

 

বিআর/আরআর-০৫