নবীগঞ্জে দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ল ৫টি গরু

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১৮, ২০২০
০১:৩৫ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৮, ২০২০
০১:৩৫ পূর্বাহ্ন



নবীগঞ্জে দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ল ৫টি গরু

হবিগঞ্জের নবীগঞ্জে দুর্বৃত্তের দেওয়া আগুনে ৫টি গরু ও একটি আধাপাকা ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৬ জুন) দিবাগত রাত আনুমানিক ১টায় নবীগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের চরগাঁও গ্রামের বাসিন্দা মো. আলকাছ মিয়ার বাড়িতে।

জানা গেছে, গভীর রাতে কে বা কারা আগুন লাগিয়ে পালিয়ে যায় তা নিশ্চিত হওয়া যায়নি। আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে আশপাশের মানুষ নবীগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেন। কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নেভাতে সক্ষম হলেও ততক্ষণে ৫টি গরু আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে। পূর্বে শত্রুতার জের ধরে এমনটি হতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসআই সমীকরণ কুমার দে বলেন, আলামত জব্দ করেছি। আমরা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত আলকাছ মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কে বা কারা আমার ৫টি গবাদিপশু আগুনে পুড়িয়ে দিয়েছে এবং আমার ঘর জ্বালিয়ে দিয়েছে। এতে আমার প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ব্যাপারে আমি নবীগঞ্জ থানার জিডি করব।

এদিকে ঘটনার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, বর্তমান মেয়র ছাবির আহমদ চৌধুরী, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জায়েদ চৌধুরী প্রমুখ।

 

এএম/আরআর-১৪