নবীগঞ্জে প্রথমবার করোনায় আক্রান্ত পুলিশ কর্মকর্তা

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ২৩, ২০২০
০১:১৪ পূর্বাহ্ন


আপডেট : জুন ২৩, ২০২০
০২:১১ পূর্বাহ্ন



নবীগঞ্জে প্রথমবার করোনায় আক্রান্ত পুলিশ কর্মকর্তা

হবিগঞ্জের নবীগঞ্জে শিক্ষক, নার্স, ব্যংক কর্মকর্তা ও সমাজসেবা অফিসের দুই সহকারীর পর এবার করোনায় আক্রান্ত হলেন এক পুলিশ কর্মকর্তা। তিনি উপজেলার গোপলার বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) কাউসার আলম। উপজেলায় কর্মরত পুলিশের মধ্যে তিনিই প্রথম আক্রান্ত হলেন।

সর্বশেষ নমুনা পরীক্ষার প্রতিবেদনে এই পুলিশ কর্মকর্তার করোনা পজিটিভ আসার খবর নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ। 

জানা গেছে, আজ সোমবার (২২ জুন) দুপুরে মোবাইল ফোনে ম্যাসেজের মাধ্যমে করোনাভাইরাস নমুনা পরীক্ষার প্রতিবেদন পুলিশের ওই ওসিকে জানানো হয়েছে। হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ম্যাসেজের মাধ্যমে খবরটি নিশ্চিত করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, উপজেলায় প্রথম পুলিশ সদস্য হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন কাউসার আলম। গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ওসি কাউসার আলমকে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ আরও বলেন, পুলিশ কর্মকর্তাসহ সর্বমোট ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত কর্মকর্তাকে চিকিৎসার জন্য ঢাকায় পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৪ জন। এছাড়া ১৫ জনের মধ্যে ২ জন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ১৩ জন হোম আইসোলেশনে আছেন।

 

এএম/আরআর-১১