তাহিরপুরে বৃদ্ধ নিহতের ঘটনায় থানায় অভিযোগ দায়ের

তাহিরপুর প্রতিনিধি


জুলাই ০১, ২০২০
০৮:১২ অপরাহ্ন


আপডেট : জুলাই ০১, ২০২০
০৮:১২ অপরাহ্ন



তাহিরপুরে বৃদ্ধ নিহতের ঘটনায় থানায় অভিযোগ দায়ের

সুনামগঞ্জের তাহিরপুরে টিউবওয়েলের পানি আনাকে কেন্দ্র করে দুইপক্ষের মারামারিতে আব্দুল জব্বার (৬০) নামের এক বৃদ্ধ নিহতের ঘটনায় ৪ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আজ বুধবার (১ জুলাই) দুপুরে নিহতের ছেলে হৃদয় মিয়া (২৪) বাদী হয়ে দুর্লভপুর গ্রামের রতনা বেগম, মতিউর রহমান, মুস্তাক মিয়া ও দিলোয়ার হোসেনকে বিবাদী উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

এর আগে গত সোমবার (২৯ জুন) বিকেলে চাচা আব্দুল জব্বারের বাড়িতে ভাতিজা দিলু মিয়ার (২৫) মা রত্না বেগম টিউবওয়েলের পানি আনতে গেলে বাধার সম্মুখীন হন। এ নিয়ে দিলু মিয়া ও আব্দুল জব্বারের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে দু'জনের মধ্যে ধস্তাধস্তি হয়। এতে আব্দুল জব্বার আহত হন। আহত অবস্থায় তাকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে মঙ্গলবার (৩০ জুন) তাহিরপুর থানার এসআই জহর লাল দত্ত ও পাপেল রায় ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বলেন, নিহত আব্দুল জব্বারের ছেলে হৃদয় মিয়া বাদী হয়ে বুধবার দুপুরে ৪ জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। নিহতের ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এএইচ/আরআর-০৭