জগন্নাথপুরে বন্যাকবলিত গ্রামে ত্রাণ বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি


জুলাই ১৪, ২০২০
০৬:১৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৪, ২০২০
০৬:১৮ অপরাহ্ন



জগন্নাথপুরে বন্যাকবলিত গ্রামে ত্রাণ বিতরণ

সুনামগঞ্জের জগন্নাথপুরে বন্যাদুর্গত গ্রামে গিয়ে পানিবন্দি মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। গ্রামে গ্রামে গিয়ে মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের গাদিয়ালা, বেতাউকা, বেরী মোল্লাপাড়া এ গোপড়াপুর গ্রামে বন্যাদুর্গত শতাধিক পরিবার মধ্যে ত্রাণ বিতরণ করেছেন ইউএনও মাহফুজুল আলম মাসুম। এছাড়া গোপড়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রায়ন কেন্দ্রে আশ্রয় নেওয়া ১৭টি পরিবারের লোকজনের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ মিয়া, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের বার্তা সম্পাদক আলী আহমদ, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর, জগন্নাথপুর উপজেলা পিআইও অফিসের প্রকৌশলী সাইফুউদ্দিন, ইউপি সদস্য জুয়েল মিয়া উপস্থিত ছিলেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম বলেন, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে প্রাপ্ত ত্রাণ হিসেবে চাল, ডাল এবং পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়েছে। এছাড়া দুর্গত এলাকার শিশুদের খেঁজুর বিতরণ করেছি আমরা।

এএ/আরসি-০৪