তাহিরপুরে নৌকা ডুবি, নিখোঁজ ১

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি


জুলাই ১৯, ২০২০
০১:৪২ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৯, ২০২০
০৩:১১ অপরাহ্ন



তাহিরপুরে নৌকা ডুবি, নিখোঁজ ১

সুনামগঞ্জ জেলার তাহিরপুরের পাঠলাই নদীতে ঢেউয়ের কবলে পড়ে নৌকা ডুবে এক চা বিক্রেতা নিখোঁজ হয়েছেন। শনিবার (১৮ জুলাই) রাত আনুমানিক ৯টার দিকে এ নৌকা ডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ হওয়া চা বিক্রেতার নাম মো. তৌফিক মিয়া (৩০)। তিনি উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের মুক্তিযোদ্ধা সিরাজ মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার বড়দল(দ.) ইউনিয়নের নালেরবন্ধ গ্রামের সামছুল হকের ছেলে। তিনি সাজিলক বালিয়াঘাট নতুন বাজার থেকে ১৮জন যাত্রী নিয়ে নৌকাযোগে খলিশাজুড়ি ও নালেরবন্ধ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হন।

পাটলাই নদীর মাঝখানে এসে আচমকা ধমকা বাতাস ও ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। অনেকে কোনমতে সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হন। এসময় আত্মচিৎকারে বালিয়াঘাট (নতুন বাজার) থেকে লোকজন এসে ১৭জন কে উদ্ধার করলেও তৌফিক মিয়াকে খুঁজে পাননি তারা।

ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপপরিদর্শক (এএসআই) আবু মুসা জানান, রাত ১১টা পর্যন্ত স্থানীয়রা নৌকা নিয়ে উদ্ধার কাজ চালালেও নিখোঁজ ব্যক্তির খোঁজ মিলেনি। 

এ ঘটনায় তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বলেন, রাত আনুমানিক ৯টার দিকে পাটলাই নদীতে একটি নৌকা ডুবে একজন নিখোঁজ হওয়ার সংবাদ শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

এএইচ-০১/এএফ-০১