সাবরিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ

সিলেট মিরর ডেস্ক


জুলাই ২০, ২০২০
০৫:১২ অপরাহ্ন


আপডেট : জুলাই ২০, ২০২০
০৫:১২ অপরাহ্ন



সাবরিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ

দুই দফা রিমান্ড শেষে প্রতারণা মামলায় গ্রেপ্তার জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীর জামিন আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। 

সোমবার (২০ জুলাই) ঢাকার মহানগর হাকিম আদালত এ আদেশ দেন। আদালতে সাবরিনা চৌধুরীর পক্ষে শুনানি করেন আইনজীবী শরিফুজ্জামান তুহিন।

এর আগে সোমবার সকালে (২০ জুলাই) ডা. সাবরিনাকে রিমান্ড শেষে আদালতে আনা হয়। পরে তাকে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। আর ডা. সাবরিনার আইনজীবী তার জামিন আবেদন করেন।

গত ১৭ জুলাই তেজগাঁও থানার প্রতারণা মামলায় দ্বিতীয় দফায় তাকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী। আসামিপক্ষের আইনজীবী সাইফুল ইসলাম তার রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আর ১৩ জুলাই সাবরিনাকে আদালতে হাজির করে চার দিনের রিমান্ডে চেয়েছিল পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই রিপোর্ট ডেলিভারি দেওয়ার অভিযোগে ১২ জুলাই দুপুরে ডা. সাবরিনাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তেজগাঁও থানার করা মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। 

বিএ-১৩