সিলেটে দুবাই প্রবাসী ক্রীড়া সংগঠকদের সংবর্ধনা

সিলেট মিরর ডেস্ক


জুলাই ২৯, ২০২০
১১:০৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৯, ২০২০
১১:০৫ অপরাহ্ন



সিলেটে দুবাই প্রবাসী ক্রীড়া সংগঠকদের সংবর্ধনা

দুবাই প্রবাসী কমিউনিটি নেতা ও ক্রীড়া সংগঠকদের সংবর্ধনা দিয়েছে সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদ। আজ বুধবার (২৯ জুলাই) দুপুরে নগরের জিন্দাবাজারে একটি হোটেলের হলরুমে মাসুক উদ্দিন ইউসুফ, মাসুক আহমদ রুমেল, সঞ্জয় ঘোষ ও আবদুল্লাহ আল মাসুমকে এই সংবর্ধনা প্রদান করা হয়। ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সভাপতি সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম। বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট মহানগর পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ পিপিএম। ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক ও ইমজার সহসভাপতি মঈন উদ্দিন মঞ্জুর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, পরিষদের সহ সভাপতি ও সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল ও ক্রীড়া সংগঠক মুনিম মল্লিক মুন্না। 

সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য দেন, মাসুক উদ্দিন ইউসুফ, মাসুক আহমদ রুমেল, সঞ্জয় ঘোষ ও আবদুল্লাহ আল মাসুম। অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘প্রবাসীরা দূরে থাকলেও তাদের মন পড়ে থাকে দেশে। মাসুক উদ্দিন ইউসূফসহ দুবাই প্রবাসী ক্রীড়া সংগঠকদের আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন এদেশ থেকে দুবাই খেলতে যাওয়া ব্যাডমিন্টন খেলোয়াড়রা।’ 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুল কাদির, জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন জামিল আহমদ দুলাল, সিলেট জেলা দলের সাবেক ফুটবলার আজাদুর রহমান চঞ্চল, ক্রীড়া সংগঠক কাওসার জামাল, আরটিভির সিলেট প্রতিনিধি হোসাইন আহমদ সুজাদ, ক্রীড়া সংগঠক জাকির আহমদ, সাবেক জাতীয় জুনিয়র চ্যাম্পিয়ন খায়রুল ইসলাম অপু, ক্রীড়া সংগঠক পলাশ মিয়া ও মিলন রায়।

এনপি-০১