বিশ্বমন্দার মাঝেও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধি


আগস্ট ০৪, ২০২০
০৮:৪০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৪, ২০২০
০৮:৪০ অপরাহ্ন



বিশ্বমন্দার মাঝেও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বর্তমান সরকার বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসকে গুরুত্বের সহিত মোকাবিলায় নানা পদক্ষেপ গ্রহণ করার ফলে বিশ্বের অনেক দেশের চেয়ে বাংলাদেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার কম হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্তের ফলে বিশ্বমন্দার মধ্যেও বাংলাদেশ সফলভাবে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই

আজ মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ঈদ পূনর্মিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন হওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষমতাকালীন সময়ের পর বর্তমানে তাঁর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতাকালীন সময়ে তিনি বাংলাদেশকে মর্যাদার উচ্চ আসনে অধিষ্ঠিত করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় সভায় বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জেলা পরিষদের সদস্য মাহাতাবুল হাসান, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সফিকুল হক, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক প্রমুখ।

এর আগে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময়  সভায় যোগদান করেন। পরে তিনি বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ ও উপজেলা পরিষদ চত্বরে একটি আম গাছের চারা রোপণ করেন। 

 

এএ/আরআর-০৩