সিলেটের ক্রীড়া সংশ্লিষ্ট ৪৫ জন পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

ক্রীড়া প্রতিবেদক


সেপ্টেম্বর ১৩, ২০২০
০২:২৫ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০২০
০২:২৫ পূর্বাহ্ন



সিলেটের ক্রীড়া সংশ্লিষ্ট ৪৫ জন পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

দেশব্যাপী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সিলেট জেলার ক্ষতিগ্রস্ত খেলোয়াড়, ক্রীড়া সংগঠক, প্রশিক্ষক, ক্রীড়া সংশ্লিষ্টদের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
গতকাল শনিবার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিওকনফারেন্সের মাধ্যমে যুক্ত হয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন, এমপি। অনুষ্ঠানে আটটি ইভেন্টে (ক্রিকেট, ফুটবল, হকি, ভলিবল, অ্যাথলেটিকস্, ব্যাডমিন্টন, কাবাডি, দাবা) সিলেটের ১৩টি উপজেলার ৪৫ জনকে জনপ্রতি ৭ হাজার টাকা আর্থিক অনুদান দেওয়া হয়।
চেক বিতরণ করেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক এবং শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আসলাম উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম ও কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন এনডিসি মো. এরশাদ মিয়া, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার শাম্মা লাবিবা অর্ণব, সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন, মাসুক মিয়া ও মাহমুদ হোসেন শাহীন, ১ম বিভাগ ভলিবল লিগ কমিটির সম্পাদক কৃষ্ণপদ দে, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু।

এএন/০১