জগন্নাথপুরে হামলায় নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

জগন্নাথপুর প্রতিনিধি


সেপ্টেম্বর ১৫, ২০২০
০৮:০১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২০
০৮:০১ অপরাহ্ন



জগন্নাথপুরে হামলায় নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত মাজহারুল ইসলাম এমরান (২৬) হত্যাকাণ্ডের ঘটনায় আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃত যুবকের নাম বাবর সুলতান তালুকদার (২৪)। তিনি কলকলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের শফিক উল্লাহ'র ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোহাম্মদপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে সম্প্রতি গ্রামের হাবিবুর রহমান হবি মিয়ার পক্ষের লোকজন ও একই গ্রামের ছইল মিয়ার পক্ষের লোকজনের মধ্যে একাধিকবার হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত ৪ সেপ্টেম্বর  ছইল মিয়ার পক্ষের লোকজন স্থানীয় বাজারে হাবিবুর রহমানের পক্ষের মাহজারুল ইসলামের ওপর অর্তকিতভাবে হামলা চালায়। এতে তিনি আহত হয়ে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান। গত শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে ওই যুবকের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১টার দিকে সেখানে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের বাবা ফয়জুল ইসলাম বাদী হয়ে ২৪ জনকে আসামি করে গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার ১৭ নম্বর আসামি বাবর সুলতান তালুকদারকে আজ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন।

 

এএ/আরআর-০৯