প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ৫ লাখ টাকা পেলেন উন্নতি

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ১৬, ২০২০
১২:১২ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২০
১২:১২ পূর্বাহ্ন



প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ৫ লাখ টাকা পেলেন উন্নতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত ৫ লাখ টাকা পুরস্কারের চেক তুলে দেওয়া হয়েছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা জাতীয় গোল্ড কাপ অনূর্ধ্ব-১৭ এর সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা উন্নতি খাতুনের হাতে। 

গতকাল মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া ৫ লাখ টাকার চেক উন্নতির হাতে তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি।

গত বছর খুলনাকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা জাতীয় গোল্ড কাপ অনূর্ধ্ব-১৭ শিরোপা জিতেছিল উন্নতির নৈপুণ্যে। সেই ফুটবলার উন্নতি খাতুনকে পাঁচ লাখ টাকা পুরস্কার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুরস্কারের সেই অর্থ বুঝে পেয়েছেন উন্নতি।

টাকা পেয়ে উন্নতি জানায়, “আমি খুবই আনন্দিত যে মাননীয় প্রধানমন্ত্রী আমার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। আমি দারুণভাবে উৎসাহিত। আমি দেশের জন্য সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।”

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ওই পুরস্কার ছাড়াও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের দেওয়া ২৪ হাজার টাকার মাসিক ক্রীড়া ভাতার চেকও উন্নতির হাতে তুলে দেওয়া হয়।

চেক প্রদানকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এএন/০১