দিরাইয়ে রবিউলের গ্রামে পুলিশের অভিযান, এলাকায় নিন্দার ঝড়

দিরাই সংবাদদাতা


সেপ্টেম্বর ২৬, ২০২০
১০:০৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২০
১০:১০ অপরাহ্ন



দিরাইয়ে রবিউলের গ্রামে পুলিশের অভিযান, এলাকায় নিন্দার ঝড়
এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ

ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্তদের মধ্যে অন্যতম ছাত্রলীগ নেতা রবিউল ইসলামকে গ্রেপ্তার করতে তার গ্রামে অভিযান চালিয়েছে দিরাই থানার পুলিশ।

অভিযুক্ত রবিউল গ্রামের বাড়িতে গেছে- এমন সংবাদের ভিত্তিতে আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রবিউলের গ্রামের বাড়ি দিরাই থানার জগদল ইউনিয়নের বড় নগদীপুর গ্রামে একটি সাঁড়াশি অভিযান চালানো হয়।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলমান আছে বলে জানিয়েছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম। তিনি বলেন, ধর্ষণের দায়ে অভিযুক্ত রবিউলের বিষয়টি আমলে নিয়ে তাকে গ্রেপ্তারের চেষ্টা করছি।

এদিকে অভিযুক্ত রবিউলের এমন ন্যাক্কারজনক ঘটনা শোনার পর তার এলাকায় এ নিয়ে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। উঠেছে নিন্দার ঝড়। বিশেষ করে জগদল ইউনিয়নের লোকজন রীতিমতো ফুঁসে উঠেছেন। এলাকার কিছু মানুষের সঙ্গে কথা বললে বিষয়টি নিয়ে তারা ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তারা বলেন, এ ঘটনাটি ছাড়াও রবিউলের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। তার দ্বারা বিভিন্ন সময় এলাকার মানুষ নির্যাতনের শিকার হয়েছে। এই অপরাধীর জন্য এলাকাবাসী লজ্জিত। এ সময় তারা রবিউলকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করার দাবি জানান।

এ সম্পর্কে জগদল ইউনিয়নের চেয়ারম্যান শিবলী আহমেদ বেগ জানান, এই ন্যাক্কারজনক খবরটি শোনার পর থেকেই তার গ্রামসহ ইউনিয়নবাসী ক্ষোভে, নিন্দায় ফুঁসে উঠেছেন। তারা রবিউলের শাস্তির দাবি করছেন। তিনি এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখার সর্বোচ্চ চেষ্টা করছেন।

তিনি বলেন, 'ঘটনায় জড়িত যেই হোক তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা উচিত।'

 

এএ/আরআর-০৫