পরিকল্পনামন্ত্রীর আরোগ্য কামনায় দক্ষিণ সুনামগঞ্জে দোয়া মাহফিল

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ১৬, ২০২০
০৬:৫৪ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৬, ২০২০
০৬:৫৪ অপরাহ্ন



পরিকল্পনামন্ত্রীর আরোগ্য কামনায় দক্ষিণ সুনামগঞ্জে দোয়া মাহফিল

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি'র আরোগ্য কামানায় সুনামগঞ্জে দক্ষিণ সুনামগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৬ অক্টোবর) বেলা ৩ ঘটিকার সময় দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারস্থ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি'র 'হিজল' বাসভবনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেনের সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনায় মিলাদ মাহফিল পরিচালনা করেন উপজেলার আব্দুল মজিদ জামে মসজিদের ইমাম হাফিজ জিয়াউর রহমান। 

এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মো. আবুল কালাম, পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, মাসুদ মিয়া, সফিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান রফিক খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব ভুইয়া, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন প্রমুখ।

অপরদিকে, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আরোগ্য কামানায় উপজেলার বিভিন্ন গ্রামে ও পাড়া-মহল্লায় মসজিদে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

এসটি/আরআর-০২