শায়েস্তাগঞ্জে শিশু ইতি হত্যার বিচার দাবি

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ১৭, ২০২০
০৬:৫২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৭, ২০২০
০৬:৫২ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে শিশু ইতি হত্যার বিচার দাবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ইতি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ পৌরসভার দাউদনগর বাজারের মোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে প্রতিবাদমুখর বক্তব্য দেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আলোর কাফেলা যুব ও সামাজিক উন্নয়ন সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত এক মানববন্ধনে বক্তব্য দেন, শায়েস্তাগঞ্জের পৌর মেয়র মো. ছালেক মিয়া, আওয়ামী লীগ নেতা মাসুক মিয়া, ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সাইদুর রহমান, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এম এ জলিল, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক মো. মইনুল হাসান রতন, মো. কিতাব আলী শাহিন, মো. দরবেশ মিয়া, মো. সোহেল মিয়া, মো. সফি কাইয়ুম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা। 

উল্লেখ্য, বিগত ২০১৮ সালের ২৬ জুলাই সকালে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বিরামচর গ্রামের সাহেববাড়ী মসজিদের পাশের একটি ধানক্ষেত থেকে শিশু ইতি আক্তারের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এর আগে ২৫ জুলাই সকালে মসজিদের মক্তবে পড়তে গিয়ে আর বাড়ি ফিরেনি সে। এলাকাবাসী একাধিকবার শিশু ইতি হত্যার বিচারের দাবি জানিয়েছেন। কিন্তু এখনও কোনো আসামি ধরা পড়েনি। বর্তমানে ইতি হত্যার মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অধীনে তদন্তাধীন রয়েছে।

 

এসডি/আরআর-০৭