ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে ছাতকে পুলিশের সমাবেশ

ছাতক প্রতিনিধি


অক্টোবর ১৭, ২০২০
০৯:২৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৭, ২০২০
০৯:২৮ অপরাহ্ন



ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে ছাতকে পুলিশের সমাবেশ

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সুনামগঞ্জের ছাতকে ধর্ষণ ও নারী নীপিড়নবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৭ অক্টোবর) ছাতক থানা পুলিশের আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে সমাবেশ ও র‍্যালি অনুষ্ঠিত হয়। এছাড়া সারাদেশের ন্যায় একযোগে উপজেলার ১৩টি ইউনিয়নের বিট পুলিশিং ও পৌরসভার ৩টি বিট ইউনিটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিমুদ্দিনের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) মো. বিলাল হোসেন, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ আহমদ, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশিদ, ছাতক পৌরসভার নারী কাউন্সিলার মিলন রানী, তাসলিমা জান্নাত কাকলী প্রমুখ।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরণের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য দেন।

এসময় বক্তারা বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্বপালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বোতভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাতক থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান, এসআই হাবিবুর রহমান (পিপিএম), এসআই ইমতিয়াজ, মলয় দাশ, এএসআই জলি বেগম, যুবলীগ নেতা বিশ্বজিৎ ঘোষ, ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মাহবুব আলম  প্রমুখ।

 

এমএ/আরআর-১২