কমলগঞ্জে ধর্ষণবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

কমলগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ১৭, ২০২০
০৭:৪২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৭, ২০২০
০৭:৪২ অপরাহ্ন



কমলগঞ্জে ধর্ষণবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

'বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন' - এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ মৌলভীবাজারের আয়োজনে কমলগঞ্জ থানা পুলিশের নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী এই বিট পুলিশিং সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় কমলগঞ্জ থানা চত্বরে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পৌর বিটের সমাবেশে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমান আজাদ, পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, জেলা যুবলীগের সহ-সভাপতি পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন, ভানুগাছ বাজার পৌর বণিক সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট সানোয়ার হোসেন প্রমুখ।

এছাড়া র‌্যালি ও সমাবেশে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। একই সময়ে উপজেলার সবক'টি বিটে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

এসডি/আরআর-১৪