পরিকল্পনামন্ত্রী ও তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় সুনামগঞ্জ প্রেসক্লাবের দোয়া

সুনামগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ১৯, ২০২০
০৬:৪০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৯, ২০২০
০৬:৪০ অপরাহ্ন



পরিকল্পনামন্ত্রী ও তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় সুনামগঞ্জ প্রেসক্লাবের দোয়া

করোনায় আক্রান্ত সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও তথ্যমন্ত্রী হাসান মাহমুদ এমপির রোগমুক্তি কামনায় সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে আজ সোমবার (১৯ অক্টোবর) বাদ জোহর এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে গণমাধ্যমকর্মীসহ শহরের বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজন অংশ নেন। মিলাদ শেষে দোয়া পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা তাজুল ইসলাম।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নুরে আলম সিদ্দিকী উজ্জ্বল, সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সৈয়দ তারিক হাসান দাউদ, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক অ্যাডভোকেট খলিল রহমান, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম মহিম, সাংবাদিক ও আইনজীবী মাহবুবুল হাসান শাহীন, সাংবাদিক আকরাম উদ্দিন, আসাদ মনি, পুলক রাজ প্রমুখ।

সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ কান্তি দে বলেন, 'পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং তথ্যমন্ত্রী হাসান মাহমুদের করোনা শনাক্ত হয়েছে। তাঁরা চিকিৎসাধীন আছেন। আমরা তাঁদের দ্রুত সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া পড়িয়েছি।'

 

এসএস/আরআর-০৪