জামালগঞ্জে বিষপানে তরুণ-তরুণীর আত্মহত্যা

জামালগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৪, ২০২০
০৫:৫০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৪, ২০২০
০৬:২৩ অপরাহ্ন



জামালগঞ্জে বিষপানে তরুণ-তরুণীর আত্মহত্যা

সুনামগঞ্জের জামালগঞ্জে বিষপানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার খবর পাওয়া গেছে। আজ শনিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় বেহেলী ইউনিয়নের গোপালপুর গ্রামে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।

আত্মহননকারী গৌরাঙ্গ দাস (২২) গোপালপুর গ্রামের জয়কিশোর দাসের ছেলে ও রিকু রানী দাস (২০) একই গ্রামের অরবিন্দু দাসের মেয়ে।

জানা যায়, মৃত গৌরাঙ্গ দাস ও রিকু রানী দাসের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তাদের প্রেমকে উপেক্ষা করে গত ১৯ অক্টোবর দিরাই থানাধীন ভাটিপাড়া ইউনিয়নের দত্তগ্রামের হীরালাল দাসের ছেলে গনেন দাসের সঙ্গে মেয়েকে বিয়ে দেন অরবিন্দু দাসের পরিবার। বিয়ের পর গতকাল শুক্রবার নববিবাহিত রিকু রানী স্বামীকে নিয়ে বাবার বাড়িতে ফিরাযাত্রায় আসেন। বিয়ের বিষয়টি মেনে নিতে না পেরে আজ শনিবার প্রেমিক গৌরাঙ্গ ও প্রেমিকা রিকু এক সঙ্গে বিষ পান করে। 

পরে গুরুতর অবস্থায় তাদের দু'জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দু’জনকেই সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। পথিমধ্যে রিকু রানী দাসের মৃত্যু হয়। তার কিছু সময় পর সুনামগঞ্জ সদর হাসপাতালের নেওয়ার পূর্বে গৌরাঙ্গ দাসও মারা যান।

এ ব্যাপারে রিকু রানী দাসের পিতা অরবিন্দু দাস জামালগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করেছেন। অপরজনের মৃত্যুর বিষয়টিতে সুনামগঞ্জ সদর থানায় আরেকটি অপমৃত্যু মামলা হয়েছে। পরে মরদেহ দু'টি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল আলম বলেন, ‘একপক্ষের অভিযোগ পাওয়া গেছে। তাই মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।’

 

বিআর/বিএন/আরআর-০৩