ব্যবসায়ী ও সমাজসেবী মিসবাহুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২৪, ২০২০
১০:১৫ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৫, ২০২০
০১:০৮ পূর্বাহ্ন



ব্যবসায়ী ও সমাজসেবী মিসবাহুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল

সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মিসবাহুল ইসলাম চৌধুরী আর নেই।

আজ শনিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহিওয়া ইন্নাইলাইহি রাজিউন। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলে ৫২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই শিশু কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং চ্যানেল এস-এর চীফ রিপোর্টার মুহাম্মদ জুবায়েরের ভগ্নিপতি।

মিসবাহুল ইসলাম হৃদরোগ জনিত সামান্য অসুস্থতা নিয়ে চিকিৎসকের পরাশর্শ নিতে ঢাকায় গিয়েছিলেন। শনিবার সকালে তিনি স্বাভাবিক অবস্থাতে হাসপাতালে যান। সেখানে পৌঁছার পর আকস্মিক তাঁর মৃত্যু হয়। 

আজ রাত সাড়ে ১০টায় সিলেট নগরের মানিক পীর টিলার কবরস্থান প্রাঙ্গণে তাঁর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। আগামীকাল রবিবার সকাল ১১টায় কানাইঘাট উপজেলার দর্পনগর বাল্লাগ্রাম মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। যার পাশেই তার প্রতিষ্ঠিত একটি হাফিজি মাদরাসা রয়েছে।

নগরের আম্বরখানা ঘূর্ণি এলাকার বাসিন্দা মিসবাহুলের গ্রামের বাড়ি কানাইঘাট উপজেলার দর্পনগরে। সিলেট নগরে স্যামসাং ফোনের শোরুমের পরিচালক ছাড়াও তিনি একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। পাশাপাশি সমাজসেবী হিসেবেও সুপরিচিত ছিলেন।

মরহুম মিসবাহুলের ফ্রান্স প্রবাসী বড় ভাই মিনহাজ চৌধুরী ও ছেলে নাফিজ চৌধুরী পরিবারের পক্ষ থেকে সকলের কাছে তার দোয়া কামন করেছেন।