গণমাধ্যম নিয়ে কটুক্তি : প্রতিবাদে সুনামগঞ্জে মুক্তিযুদ্ধ মঞ্চের সমাবেশ

সুনামগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৫, ২০২০
০৭:১১ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৫, ২০২০
০৭:১১ অপরাহ্ন



গণমাধ্যম নিয়ে কটুক্তি : প্রতিবাদে সুনামগঞ্জে মুক্তিযুদ্ধ মঞ্চের সমাবেশ

গণমাধ্যমের বিরুদ্ধে ষড়যন্ত্র ও নারীসমাজকে নিয়ে কটুক্তির প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ নামের একটি সামাজিক সংগঠন। আজ রবিবার (২৫ অক্টোবর) বিকেল ৪টায় সুনামগঞ্জ পৌরসভার সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেন ছাত্র, শিক্ষক ও প্রগতিশীল রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ তরুণ প্রজন্ম।

প্রায় ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, দেশের মুক্তিযুদ্ধের পক্ষের প্রগতিশীল গণমাধ্যম একাত্তর টিভিসহ বিভিন্ন গণমাধ্যমকে বয়কটের দাবি জানিয়েছে দেশবিরোধী প্রতিক্রিয়াশীল গোষ্ঠী। একাত্তরের পরাজিত শত্রুদেরই দোসর তারা। তারা আমাদের ইসলামের নামে অপব্যখ্যা করে সহজ-সরল ধর্মপ্রাণ মানুষদের বিভ্রান্ত করার পাশাপাশি একাত্তরের মূল চেতনার পরিপন্থী কাজ করছে।

বক্তারা বলেন, গণমাধ্যম দেশের উন্নয়নে ও জনমত গঠনে কাজ করে। সাধারণ মানুষ কথা বলতে পারে গণমাধ্যমে। সাধারণ মানুষের মাধ্যমকে যারা বয়কটের ঘোষণা দেয়, তারা জনগণের শত্রু। জনগণের এই শত্রুদের রাজপথে তরুণ প্রজন্ম নিয়ে প্রতিহত করা হবে।

মুক্তিযুদ্ধ মঞ্চের সুনামগঞ্জ জেলা সভাপতি রুহুল আলম নাঈমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। অন্যদের মধ্যে বক্তব্য দেন, মুক্তিযুদ্ধ মঞ্চের স্থানীয় নেতা শোয়াইব আহমদ, পাভেল হক, মারুফ আজহা রাফি, মিল্টন দাস, নাঈম মেহেদী ফাহাদ প্রমুখ।

 

এসএস/আরআর-০৭