ধর্মপাশায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ধর্মপাশা প্রতিনিধি


অক্টোবর ২৫, ২০২০
১০:২৪ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৫, ২০২০
১০:২৪ অপরাহ্ন



ধর্মপাশায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি  ইউনিয়নের বড়খলা গ্রাম থকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ। রবিবার (২৫অক্টোবর) রাত আটটার দিকে নিজ বসত ঘরের ভেতর থেকে ১০০ গ্রাম গাঁজাসহ মাদকব্যবসায়ী মো.কামাল মিয়া (৫৫)কে গ্রেপ্তার করা হয়।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বড়খলা গ্রামের বাসিন্দা মো.কামাল মিয়া (৫৫)  একজন মাদক ব্যবসায়ী। পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে তিনি এলাকায় মাদকব্যবসা চালিয়ে আসছিলেন।  আজ রবিবার সন্ধ্যা ছয়টার দিকে নিজের বসতঘরের ভেতরে থেকে কামাল গাঁজা বিক্রি করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতেধর্মপাশা থান পুলিশ সেখানে অভিযান চালিয়ে রাত আটটার দিকে ওই  মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এ সময় ওই বসতঘরে তল্লাসী চালিয়ে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। 

ধর্মপাশা থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ মিয়া বলেন, পুলিশের চোখ ফাঁকি দিয়ে কামাল মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় মাদকব্যবসা চালিয়ে আসছিল। ১০০গ্রাম গাঁজাসহ তাঁকে গ্রেপ্তার করা হযেছে। মাদক ব্যবসায়ী মো. কামাল মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একাধিক মামলা হয়েছে। এ ঘটনায মামলার প্রস্তুতি চলছে।

এসএ/বিএ-১৩