সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ, বিড়ি ও গরু আটক

তাহিরপুর প্রতিনিধি


অক্টোবর ৩১, ২০২০
০৭:৫৯ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ৩১, ২০২০
০৯:৩৫ অপরাহ্ন



সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ, বিড়ি ও গরু আটক

সুনামগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে চোরাই পথে আসা ভারতীয় মদ, বিড়ি ও গরু আটক করা হয়েছে। গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) ও আজ শনিবার (৩১ অক্টোবর) পৃথক অভিযানে এগুলো আটক করা হয়। 

বিজিবি সূত্রে জানা গেছে, শুক্রবার চারাগাঁও বিওপির টহল দল সীমান্তের মেইন পিলার ১১৯৫ এর নিকট তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের জংগলবাড়ী নামক স্থান থেকে ৩৫ বোতল ভারতীয় মদ আটক করে। অপরদিকে একই সময়ে ডুলুরা বিওপির টহল দল সীমান্ত পিলার ১২১১/১১-এস এর নিকট বিশ্বম্ভরপুর উপজেলার শলুকাবাদ ইউনিয়নের উত্তর কাপনা নামক স্থান থেকে ২০ বোতল ভারতীয় মদ ও বনগাঁও বিওপির টহল দল সীমান্ত পিলার ১২১৬/২-এস এর নিকট সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের চিনাউড়া নামক স্থান থেকে ২টি ভারতীয় গরু আটক করে।

অপরদিকে আজ শনিবার (৩১ অক্টোবর) বাগানবাড়ী বিওপির টহল দল সীমান্ত পিলার ১২২৬/৩-এস এর নিকট দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের রাজাপুর নামক স্থান থেকে ২৮০ প্যাকেট ভারতীয় জীবন বিড়ি আটক করে।

এ প্রসঙ্গে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম জানিয়েছেন, আটককৃত ভারতীয় মদ ও জীবন বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং গরু শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

এএইচ/আরআর-০৭