ছাতকে নারীর লাশ উদ্ধার, স্বামী আটক

ছাতক প্রতিনিধি


নভেম্বর ০৩, ২০২০
০৯:২৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৩, ২০২০
০৯:২৭ অপরাহ্ন



ছাতকে নারীর লাশ উদ্ধার, স্বামী আটক

সুনামগঞ্জের ছাতক সিমেন্ট ফ্যাক্টরির ৪ নম্বর আবাসিক এলাকায় লিমা আক্তার (২০) নামের এক নারীর গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়েছে। 

গতকাল সোমবার (২ নভেম্বর) রাতে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

লিমা আক্তার সিমেন্ট ফ্যাক্টরির ঠিকাদার কর্তৃক নিয়োজিত শ্রমিক শাহনেওয়াজ শাহীনের স্ত্রী। তাকে 'আত্মহত্যায় প্ররোচনা' দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় স্বামী শাহনেওয়াজ শাহীনকে আটক করে আজ মঙ্গলবার (৩ নভেম্বর) সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। 

জানা গেছে, প্রায় দেড় বছর পূর্বে দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের রাজনগর গ্রামের বাসিন্দা ও ফ্যাক্টরির নিরাপত্তা প্রহরী আক্তার হোসেনের মেয়ে লিমা আক্তারের সঙ্গে বিয়ে হয় একই উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আলিপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে শাহনেওয়াজ শাহীনের। লিমা আক্তার ছিলেন শাহীনের দ্বিতীয় স্ত্রী। বিয়ের কিছুদিন পর থেকেই শাহীনের সঙ্গে স্ত্রী লিমা আক্তারের পারিবারিক নানা বিষয়ে ঝগড়া-বিবাদ চলে আসছিল। 

লিমার স্বামী শাহীন জানান, সোমবার রাত ৮টায় ফ্যাক্টরির কোয়ার্টারে তার ১ম স্ত্রীর সন্তানের সঙ্গে মোবাইল ফোনে কথা বলা নিয়ে ২য় স্ত্রী লিমার সঙ্গে ঝগড়া হয়। এরপর লিমা ঘরের বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে লোহার পাইপের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, 'এ ঘটনায় লিমার বাবা আক্তার হোসেন বাদী হয়ে মেয়ের স্বামী শাহীনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করেছেন।'

 

এমএ/আরআর-০৯