দিরাইয়ে পৌর নির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা

দিরাই প্রতিনিধি


ডিসেম্বর ১১, ২০২০
০৭:৫৬ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১১, ২০২০
০৭:৫৬ অপরাহ্ন



দিরাইয়ে পৌর নির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা

সুনামগঞ্জের দিরাই পৌরসভার নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আজ শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুরাদ উদ্দিন হাওলাদার। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. এমদাদুল হক।

রিটার্নিং কর্মকর্তা মো. মুরাদ উদ্দিন হাওলাদার বলেন, এ নির্বাচনে দলীয়ভাবে নৌকা প্রতীক পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিশ্বজিৎ রায় এবং বিএনপি সমর্থিত প্রার্থী মো. ইকবাল হোসেন চৌধুরী পেয়েছেন ধানের শীষ প্রতীক। স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র মোশাররফ মিয়া পেয়েছেন জগ প্রতীক। দলীয়ভাবে বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলাম মনোনীত প্রার্থী হাফিজ মাওলানা লোকমান আহমদ খেজুর গাছ প্রতীক ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অনন্ত মল্লিক লাঙ্গল প্রতীক পেয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী সফিকুল ইসলাম সফিক হেলমেট প্রতীক, আব্দুল কাইয়ূম চামচ প্রতীক, মো. রশিদ মিয়া মোবাইল প্রতীক পেয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এবারের নির্বাচনে মেয়র পদে ৮ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৩৭৯ জন। আগামী ২৮ ডিসেম্বর এই পৌরসভায় ভোটগ্রহণ হবে।

 

এজে/আরআর-০৬