লাল-সবুজ ছাতা পেলেন জগন্নাথপুরের বীর মুক্তিযোদ্ধারা

জগন্নাথপুর প্রতিনিধি


ডিসেম্বর ১৪, ২০২০
০৮:৪২ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৪, ২০২০
০৮:৪২ অপরাহ্ন



লাল-সবুজ ছাতা পেলেন জগন্নাথপুরের বীর মুক্তিযোদ্ধারা

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গকে একটি করে লাল-সবুজ ছাতা উপহার দেওয়া হয়েছে।

এ উপলক্ষ্যে আজ সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসানের সভাপতিত্বে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, নারী ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম. উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মধু সুধন ধর, উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, প্রেসক্লাবের সভাপতি শংকর রায়, শিক্ষক ছায়াদ আলী, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক নুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন, শিক্ষিকা সালেহা পারভিন প্রমুখ।

জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান বলেন, 'আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে জগন্নাথপুরের ১৪৬ জন বীর মুক্তিযোদ্ধাকে একটি করে ছাতা দিচ্ছি। আজ ৫ জন বীর মুক্তিযোদ্ধাকে ছাতা দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে অন্যরাও পাবেন।'

 

এএ/আরআর-০৮