দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় হাম-রুবেলা ক্যাম্পেইন উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ১৯, ২০২০
০২:৪৪ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৯, ২০২০
০৪:৫৫ অপরাহ্ন



দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় হাম-রুবেলা ক্যাম্পেইন উদ্বোধন

‘আয় আয় সোনামণি টিকা নিয়ে যা’ স্লোগানে ৬ সপ্তাহব্যাপী জাতীয় হাম-রুবেলা ক্যাম্পেইন এর সুনামগঞ্জ জেলার কার্যক্রম দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের রায়পুরে উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ৯টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেরা রায়পুরে দক্ষিণ সুনামগঞ্জের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা.জসিম উদ্দিন শরিফীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডা.শামস উদ্দিন।

এ সময় স্বতঃস্ফূর্ত বাচ্চাদের উপস্থিতি দেখে তিনি অভিভাবকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। 

তিনি হাম রুবেলার প্রকোপ থেকে বাচার জন্য সম্প্রসারিত টিকাদান কর্মসূচির কার্যক্রম ও তা পরিচালনার ক্ষেত্রে মাঠকর্মীদের ভূয়সী প্রশংসা করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদার, মেডিকেল অফিসার, সিভিল সার্জন কার্যালয়, ডা. মো. সজীব কবির ভুইঁয়া, ইমিউনাইজেশন ও সার্ভেইল্যান্স মেডিকেল অফিসার, ডাবি্লউ এইচও ডা.ফজলুল কাদের, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা, সিভিল সার্জন কার্যালয়, জনাব ওমর ফারুক, ইপিআই সুপার জনাব শাহ জসীম,স্বাস্থ্য পরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্তী ও রজত রায়,সহকারী স্বাস্থ্য পরিদর্শক গৌরী ভট্টাচার্য্য সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

এস টি/ বি এন-০১