জামালগঞ্জে জেটিকেএস'র শীতবস্ত্র বিতরণ

জামালগঞ্জ প্রতিনিধি


ডিসেম্বর ২৭, ২০২০
০৮:৫২ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৭, ২০২০
০৮:৫২ অপরাহ্ন



জামালগঞ্জে জেটিকেএস'র শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় তৃণমূল কল্যাণ সোসাইটির (জেটিকেএস) উদ্যোগে অসহায় ও দরিদ্র ৬০টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (২৭ ডিসেম্বর) বিকেলে সাচনা বাজারস্থ আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি মো. মহসিন কবির। সোসাইটির যুগ্ম-সাধারণ সম্পাদক মকবুল আফিন্দীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বপন রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, সাচনা বাজার বণিক কল্যাণ সমিতির একাংশের সাধারণ সম্পাদক আসাদ আল আজাদ, সামাজিক সংগঠন দেশপ্রবাস’র আহবায়ক নূরুল হক ও উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সোসাইটির কোষাধ্যক্ষ আবু তাহের তালুকদার ও সদস্য জ্যোতিষ চন্দ্র তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সাংবাদিক ও কলামিস্ট বিশ্বজিত রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, সোসাইটির সহ-সভাপতি শাহজাহান সিরাজ প্রমুখ।

পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। অসহায় ও দরিদ্রদের মাঝে ধারাবাহিক এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সোসাইটির সভাপতি মো. মহসিন কবির।

 

বিআর/আরআর-০৭