গ্রামীণফোনের নেটওয়ার্ক বিড়ম্বনায় ছাতকে মানববন্ধন

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ০৭, ২০২১
০৭:১৯ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ০৭, ২০২১
০৭:১৯ অপরাহ্ন



গ্রামীণফোনের নেটওয়ার্ক বিড়ম্বনায় ছাতকে মানববন্ধন

সুনামগঞ্জের শিল্পনগরী ছাতকে গ্রামীণফোনের নেটওয়ার্ক বিড়ম্বনার কারণে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ছাতক গ্রামীণফোন সেন্টারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, ছাতক শহরের উপকন্ঠ মুক্তির গাঁও ও নিকটবর্তী আরও ৭ গ্রামে শতকরা ৯৫ ভাগ মোবাইল ব্যবহারকারি গ্রামীণফোনের গ্রাহক। তা সত্ত্বেয় গ্রামীণ ফোন তার গ্রাহদের ন্যুনতম  2G সেবার মানও  নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে। ছাতক উপজেলার প্রায় ৯০ শতাংশ গ্রাহক গ্রামীণফোনের। কিন্তু গ্রামীণফোন তাদের গ্রাহকদের কাঙ্ক্ষিত সেবার মান নিশ্চিত করতে তারা অপারগ। গ্রামের পক্ষ থেকে গ্রামীণফোনের উর্ধতন কতৃপক্ষের কাছে গণসাক্ষর জমা দেওয়া হয়েছিল। কিন্তু সমস্যা সমাধানে কোনো উদ্যোগ নেওয়া হয় নি।

বক্তারা মুক্তির গাঁও অষ্টগ্রামের গ্রামীণফোনের  নেটওয়ার্ক বিড়ম্বনা সুষ্ঠু সমাধান ও গ্রামের ছাত্র ছাত্রীদের অনলাইন ক্লাসের নেটওয়ার্ক বিড়ম্বনার দ্রুত সমাধানের দাবি জানিয়ে বলেন, গ্রামীণফোন তাদের গ্রাহকদের সেবার মান নিশ্চিত না করতে পারলে ভবিষ্যতে  অন্য ব্যবস্থা গ্রহণ করবেন।

মো. আপতাব উদ্দীনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন শেখ সেলিম, মঞ্জু মিয়া, আমির উদ্দিন, মিসবাহ আমমেদ মিছাক, আব্দুল কাদির, তারেক জাহাঙ্গীর, ইজাজুল হক রনি, আদনান কাউসার রাজ্জাক, জাফর আহমেদ,অলি,মাহবুব, সেলিম, ফাহিম  আহমেদ রুকন, এস আর সোহেল, আজির রাজা, জুয়েল মিয়া, জুয়েল, তৌহিদ হেলাল, মো. মুজাহিদুর রহমান সোহাগ, উমর আল কাশেম ও নাজমুল।

আরসি-০৭