সাকিব-তামিমদের জন্য মাশরাফির শুভকামনা

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ২০, ২০২১
০৪:২৮ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ২০, ২০২১
০৪:২৮ পূর্বাহ্ন



সাকিব-তামিমদের জন্য মাশরাফির শুভকামনা

 

মহামারি করোনাভাইরাসের কারণে গত বছরের ১১ মার্চের পর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে সম্পর্ক নেই বাংলাদেশ দলের। দীর্ঘ বিরতির পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের মধ্য দিয়ে আজ বুধবার আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে টাইগাররা।

জাতীয় দলের এই নতুন ফেরায় শুভকামনা জানিয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। 

আজ থেকে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বিপক্ষে মিরপুর শেরেবাংলায় শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের ঠিক আগের দিন মঙ্গলবার সন্ধ্যায় এক ফেসবুক বার্তায় জাতীয় দলকে শুভেচ্ছা জানান মাশরাফি।

মাশরাফি তার অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন- বাংলাদেশের ক্রিকেট ভক্তদের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটে প্রিয় ক্রিকেট দল আজ বুধবার মাঠে নামছে। পুরো দলের প্রতি রইল শুভকামনা। তামিম ইকবালের জন্য রইল স্পেশাল ভালোবাসা এবং দোয়া। সব চাপকে বুড়ো আঙুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে এ দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই-বাংলাদেশ।

জাতীয় দলের সাবেক এই অধিনায়কের করা পোস্ট মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। মাত্র ২ ঘণ্টার ব্যবধানে তার দেয়া পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন এক লাখ ৭৭ হাজার মানুষ।

প্রসঙ্গত, আগামী ২০২৩ সালের বিশ্বকাপ পরিকল্পনা সামনে রেখে উইন্ডিজ সিরিজের জন্য দল গঠন করেছেন জাতীয় দলের নির্বাচকরা। যে কারণে ক্যারিবীয়দের বিপক্ষে হোম সিরিজের দলে জায়গা হয়নি মাশরাফির। এজন্য ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলছেন দেশসেরা অধিনায়ক মাশরাফি হয়তো নিজের ক্যারিয়ারের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেলেছেন। 

এএন/০৫