কুলাউড়ায় দুই সন্তানসহ নারী 'নিখোঁজ'

কুলাউড়া প্রতিনিধি


জানুয়ারি ২১, ২০২১
০৯:২৫ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২১, ২০২১
১০:১০ অপরাহ্ন



কুলাউড়ায় দুই সন্তানসহ নারী 'নিখোঁজ'

নিজের মেয়ের সঙ্গে শাহিনা আক্তার। ডানে আরেক মেয়ে।

মৌলভীবাজারের কুলাউড়ায় দুই মেয়েকে নিয়ে 'নিখোঁজ' হয়েছেন এক নারী। অসহায় স্বামী এ ঘটনায় কুলাউড়া থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন। ইতোপূর্বেও একবার একইভাবে নিরুদ্দেশ হয়েছিলেন ওই নারী।

থানায় দায়েরকৃত সাধারণ ডায়রি থেকে জানা যায়, উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ইসমাইল হোসেন সবুজের স্ত্রী শাহিনা আক্তার (৩৪) গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে কুলাউড়া শহরে যান। পরে আর বাড়িতে ফিরে যাননি তিনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। এ সময় তার সঙ্গে ছিল দুই মেয়ে জাহানারা আক্তার মীম (১২) ও ফাতেমা আক্তার মৌ (৯)। শাহিনা আক্তারের স্বামী ইসমাইল হোসেন সবুজ এ ঘটনায় কুলাউড়া থানায় জিডি করেছেন।

জিডিতে স্বামী ইসমাইল হোসেন সবুজ অভিযোগ করেন, গত বছরের ২ মার্চ একইভাবে তাদের এক মেয়েকে নিয়ে লাপাত্তা হয়েছিলেন তার স্ত্রী। এর তিন মাস পর নিজে থেকেই বাড়িতে আসেন তিনি। লাপাত্তা হওয়ার তিন মাস পর ফিরে এসে স্ত্রী পুনরায় তার সঙ্গে ঝগড়াবিবাদ করে পারিবারিক অশান্তি সৃষ্টি করে। তার স্ত্রী পরিবারের কারও কথাবার্তা শোনেন না। নিজের খেয়াল-খুশিমতো চলেন। নিখোঁজ হওয়ার পর তখন কুলাউড়া থানায় জিডি করেন তিনি। এছাড়া গত ১০ জানুয়ারি শাহিনা আক্তার ৯৯৯ নম্বরে কল করে স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশ সঙ্গে সঙ্গে বাড়িতে গিয়ে অভিযোগের কোনো সত্যতা পায়নি। ফলে বাধ্য হয়ে স্বামী সবুজ স্ত্রীর শাহিনার বিরুদ্ধে আরেকটি জিডি দায়ের করেন।

ইসমাইল হোসেন সবুজ জানান, তিনি স্ত্রীর অমানুষিক নির্যাতনে অতিষ্ঠ। কেবল সন্তানের মায়ায় স্ত্রীর সঙ্গে সম্পর্ক রাখতে হচ্ছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, প্রায় সময়ই এভাবে ওই নারী বাড়ি ছেড়ে চলে যান। তারপরও বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

জেএইচ/আরআর-০৭