জামালের ফেরার ম্যাচে হারল মোহামেডান

খেলা ডেস্ক


ফেব্রুয়ারি ১৯, ২০২১
০১:৪৮ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২১
০১:৪৮ পূর্বাহ্ন



জামালের ফেরার ম্যাচে হারল মোহামেডান

আই লিগে অ্যারোসের পর আইজল এফসির বিরুদ্ধেও হারল জামাল ভূঁইয়ার দল কলকাতা মোহামেডান। বিশ্ব যুব ভারতী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আইজল এফসি ৩-০ গোলে কলকাতা মোহামেডানকে হারিয়েছে।

বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া ইনজুরি থেকে ফিরে ছিলেন ম্যাচের শুরুর একাদশে। কলকাতা মোহামেডানের এই ডিফেন্সিভ মিডফিল্ডার হলুদ কার্ড দেখেছেন এই ম্যাচে। আগের ম্যাচে কলকাতা মোহামেডান হারলেও জামাল ভূঁইয়া মাঠে ছিলেন না। এবার নিজে একাদশে থেকে প্রথমবারের মতো কলকাতা মোহামেডানের হয়ে হারের তেতো স্বাদ গ্রহণ করলেন জামাল।

ম্যাচের ১৬ মিনিটেই লিড নেয় আইজল এফসি। বক্সের একটু সামনে পাওয়া ফ্রি কিক থেকে মোহামেডানের গোলরক্ষককে বোকা বানান আইজলের ফরোয়ার্ড মালসাওয়মতুলঙ্গা। প্রথমার্ধ ১-০ স্কোরলাইনেই শেষ হয়।

দ্বিতীয়ার্ধের শুরুতে কলকাতা মোহামেডান গোলের চেষ্টা করে ব্যর্থ হয়। ৬৪ ও ৬৭ মিনিটে আরও দুটি গোল করলে আইজলের জয় সুনিশ্চিত হয়। ৬৪ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে গোল করেন ফানাই আর ৬৭ মিনিটে কর্নার থেকে মাথা ছুঁইয়ে ব্যবধান ৩-০ করেন লালিয়ানসাঙ্গা।

ম্যাচের বাকি সময় কলকাতা মোহামেডান ব্যবধান কমানোর জন্য চেষ্টা করলেও ব্যর্থ হয়। টানা দুই হারে আইএসএলে খেলার স্বপ্ন অনেকটাই ধূসর হয়ে গেল মোহামেডানের। আট ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে জামাল ভূইয়ার দল।

মোহামেডানকে হারিয়ে আইজল ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে। আইজল ও অ্যারোসা দুই দলই টেবিলে মোহামেডানের চেয়ে পেছনে ছিল। পেছনের সারির দুই দলের কাছে হেরে বেশ বেকাদায় পড়েছে কলকাতা মোহামেডান।

আরসি-০৯